১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • টপ নিউজ >> দেশজুড়ে >> মিরসরাই
  • সভাপতি নয়ন ধুম, সম্পাদক আনোয়ার
  • মিরসরাই উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

    সভাপতি নয়ন ধুম, সম্পাদক আনোয়ার

    দৈনিক আমার ফেনী

    মিরসরাই প্রতিনিধিঃ
    প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীদের নিয়ে মিরসরাই উপজেলা প্রেসক্লাব’র পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। প্রেসক্লাবের সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক লাল সবুজ বাংলাদেশ পত্রিকার সম্পাদক নয়ন কান্তি ধুম এবং সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক মানবজমিন ও ডেইলী ইন্ডাস্ট্রি পত্রিকার মিরসরাই প্রতিনিধি আনোয়ারুল হক নিজামী।
    রবিবার (২১ জানুয়ারী) সকাল ১০ ঘটিকায় ক্লাব কার্যালয়ে নয়ন কান্তি ধুমের সভাপতিত্বে আনোয়ারুল হক নিজামীর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রেসক্লাবের সদস্যদের উপস্থিতিতে ও সকলের মতামতের ভিত্তিতে ১৯ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। ২০২৪-২০২৫ সালের দ্বি-বার্ষিক মেয়াদে গঠিত এই কমিটির উপদেষ্টা দৈনিক আজাদী, দৈনিক যুগান্তর মিরসরাই প্রতিনিধি মাহবুব পলাশ, সদস্যরা হলেন সহ- সভাপতি রাজিব মজুমদার ( দৈনিক জনকণ্ঠ) , রনজিত ধর (দৈনিক সংবাদ) সহ-সাধারণ সম্পাদক বাবলু দে (সি প্লাস টিভি ও দ্যা ডেইলী ম্যাসেনঞ্জার ), সহ-সাধারণ সম্পাদক ইমাম হোসেন (দৈনিক ইনকিলাব ও দ্যা ট্রাইবুনাল), সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম সোহেল (বাংলা টিভি ও দৈনিক সকালের সময়), অর্থ সম্পাদক,কামরুল ইসলাম (মোহনা টিভি ও দৈনিক খবরপত্র), দপ্তর সম্পাদক আবদুল মান্নান রানা (দৈনিক জনতা), প্রচার ও প্রকাশনা সম্পাদক অজয় কুমার দাশ (গ্লোবাল টেলিভিশন), তথ্য ও প্রযুক্তি সম্পাদক জাবেদ হোসাইন (দৈনিক স্বদেশ প্রতিদিন), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সানোয়ারুল ইসলাম রনি ( পাক্ষিক খবরিকা), উন্নয়ন ও প্রশিক্ষণ সম্পাদক কামরুল হাসান (পাক্ষিক উত্তর চট্টলা) কে মনোনীত করা হয়।
    নির্বাহী কমিটির সদস্যরা হলেন বিপুল দাশ (দৈনিক সমকাল), নাছির উদ্দিন (দৈনিক মানবকন্ঠ), রাজু কুমার দে (বিজয় টিভি ও দৈনিক বণিক বার্তা), ইকবাল হোসেন (দৈনিক প্রথম আলো), জুয়েল নাগ (দৈনিক বায়ান্ন), কমল পাটোয়ারী বাচ্চু (দৈনিক বাংলাদেশ সমাচার)।
    সদস্যদের মধ্যে- রবি করিম (দৈনিক স্বদেশ বিচিত্রা), জিয়াউর রহমান জিতু (দৈনিক দেশ তথ্য বাংলা), এমদাদুল হক ভূঁইয়া (দৈনিক ভোরের ডাক), হামিদুর রহমান তুষার বৈশাখী টেলিভিশন),
    মিরসরাই উপজেলার সংবাদসহ গুরুত্বপূর্ণ তথ্য মানুষের হাতের মুঠোয় পৌঁছে দেয়া ও সাংবাদিকদের অধিকার আদায় এবং মানুষের সুখ দুঃখের প্রতিচ্ছবি বস্তুনিষ্ঠতার সহিত তুলে ধরতে মিলেমিশে এক হয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন সবাই।

    আরও পড়ুন

    দুই ট্রাকের প্রতিযোগিতা বলির পাঁঠা ফেরদৌস
    প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়ে যা বললো হাসিমাখা মুখগুলো
    উদ্ভাবনকে উৎসাহিত করতে প্রয়োজন গবেষণার প্রসার
    সাইবার অপপ্রচারের ক্ষত সারানোর কাজটি সবার
    শেখ হাসিনার হাত ধরেই ফিরুক ভোটাধিকার
    ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের আহবায়ক এনাম কারাগারে
    ফাজিলপুরে অটোচালককে গলাকেটে হত্যা
    সরকারি প্রকল্পের অর্থ ব্যক্তিগত কাজে না লাগানো যাবে না