১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • টপ নিউজ >> দেশজুড়ে
  • অবরোধের আগের রাতে ককটেল বিস্ফোরণ ও গুলি, আহত-১০
  • অবরোধের আগের রাতে ককটেল বিস্ফোরণ ও গুলি, আহত-১০

    দৈনিক আমার ফেনী

    শহর প্রতিনিধি
    বিএনপির ডাকা ৪৮ ঘন্টা অবরোধের আগের রাতে গতকাল মঙ্গলবার ফেনী শহরে ককটেল বিস্ফোরণ ও গুলির ঘটনা ঘটেছে। এসময় বেশ কয়েকজন গুলিবিদ্ধ সহ ১০ জন আহত হয়েছে।
    জানা যায়, মঙ্গলবার রাত ৯টার দিকে শহরের ট্রাংক রোড ও ফেনী বড় মসজিদের আশেপাশের এলাকায় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটে। ককটেল বিস্ফোরণে ও গুলিতে পথচারীসহ মোট ১০জন আহত হয়েছে।
    রাত ৯টার দিকে ফেনী জেলা ছাত্রদলের সভাপতি সালাহ উদ্দিন মামুনের নেতৃত্বে ফেনী শহরের তাকিয়া রোডে একটি মশাল মিছিল বের করে। মিছিল চলাকালে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটলে, আশপাশ এলাকায় অবস্থান নেয়া যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া দেয়। এসময় দুই পক্ষের মধ্যে সামান্য ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় বেশ কয়েক রাউন্ড গুলি বিনিময় হয় বলে জানা যায়।
    জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোর্শেদ আলম জানান, পুলিশ তাদের মশাল মিছিলে গুলি ও লাঠিচার্জ করলে ১০ জন নেতাকর্মী গুরুতর আহত হয়। বিএনপি নেতাকর্মীরা জানান, আহতদের নাম জানালেই তারা মামলা খাবে। তাই নাম বলতে তারা অপারগতা প্রকাশ করেন। আহতদের মধ্যে ছাত্রলীগ নেতা লিটনও ছাত্রদল কর্মী মোহন রয়েছে বলে জানা যায়।
    ফেনী মডেল থানার ওসি জানান, ঘটনার সময় থানা পুলিশ ও ডিবি পুলিশের কেউ ঘটনাস্থলে ছিলোনা। আমার গিয়েছি ১৫ মিনিট পর ও ডিবি গিয়েছে ২০ মিনিট পর। জেনেছি সেখানে গোলাগুলি হয়েছে। কে বা কারা গোলাগুলি করেছে আমরা তদন্ত করছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। আমরা খবর পেয়ে সেখানে গিয়েছি।

    আরও পড়ুন

    দুই ট্রাকের প্রতিযোগিতা বলির পাঁঠা ফেরদৌস
    প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়ে যা বললো হাসিমাখা মুখগুলো
    উদ্ভাবনকে উৎসাহিত করতে প্রয়োজন গবেষণার প্রসার
    সাইবার অপপ্রচারের ক্ষত সারানোর কাজটি সবার
    শেখ হাসিনার হাত ধরেই ফিরুক ভোটাধিকার
    ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের আহবায়ক এনাম কারাগারে
    ফাজিলপুরে অটোচালককে গলাকেটে হত্যা
    সরকারি প্রকল্পের অর্থ ব্যক্তিগত কাজে না লাগানো যাবে না