১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • চৌদ্দগ্রাম >> টপ নিউজ >> দেশজুড়ে
  • চৌদ্দগ্রামে যৌতুকের দাবীতে গৃহবধূকে হত্যার অভিযোগ
  • চৌদ্দগ্রামে যৌতুকের দাবীতে গৃহবধূকে হত্যার অভিযোগ

    দৈনিক আমার ফেনী

    চৌদ্দগ্রাম প্রতিনিধি
    কুমিল্লার চৌদ্দগ্রামে যৌতুকের দাবীতে তানিয়া আক্তার (৩০) নামের এক গৃহবধুকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।
    বৃহস্পতিবার সকালে মুন্সিরহাট ইউনিয়নের বসন্তপুর গ্রাম থেকে ৩ সন্তানের জননী তানিয়ার লাশটি উদ্ধার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। তিনি ওই গ্রামের অটোচালক মোঃ আজাদ হোসেনের স্ত্রী এবং একই ইউনিয়নের বৈলপুর গ্রামের মৃত শফিকুর রহমান ও মায়া বেগম দম্পত্তির মেয়ে। এই ঘটনার পর থেকে গৃহবধুর স্বামীসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে। বৃহস্পতিবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।
    নিহত গৃহবধু তানিয়ার মা মায়া বেগম বলেন, আমার মেয়েকে তার স্বামী আজাদ হোসেন যৌতুকের জন্য প্রায় সময় শারিরীক নির্যাতন করত। কোরবানের ঈদের আগে আজাদ ২ লাখ টাকা যৌতুকের জন্য চাপ প্রয়োগ করেন। মেয়ের সুখের কথা চিন্তা করে যৌতুক দিতে রাজি হই। কিন্তু টাকা জোগাড় করতে দেরি হওয়াতে আজাদ গত দুইদিন আগে আমাকে মোবাইলে হুমকি দিয়ে বলে আগামী দুইদিনের মধ্যে টাকা না দিলে পরে তার রেজাল পাবেন। বৃস্পতিবার সকালে তানিয়ার বাড়ির পাশের আমার নিকট আত্নীয় পেয়ারা বেগমের মাধ্যমে জানতে পারি তানিয়া মারা গেছে। আমি ছুটে এসে দেখি তানিয়ার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। মায়া বেগম আরো বলেন, যৌতুক দিতে দেরি হওয়ায় আজাদ আমার মেয়েকে হত্যা করে পালিয়ে গেছে।
    তানিয়ার পাশের বাড়ির নিকট আত্নীয় পেয়ারা বেগম বলেন, আমি সকালে ঘুম থেকে তানিয়ার মৃত্যুর সংবাদ পেয়ে তার বাবার বাড়িতে সংবাদ দিয়েছি। ঘটনার পর থেকে তানিয়ার স্বামীসহ তার পরিবারের লোকজন পালিয়ে যায়।
    চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত শুভ রঞ্জন চাকমা বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে লাশের সুরতাল করি। গৃহবধু তানিয়ার হাত পা সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারন জানাবে। তিনি আরো বলেন গৃহবধুর পরিবারের লোকজন লিখিত অভিযোগ দায়ের করেছে। তদন্ত করে আইন আনুক ব্যবস্হা গ্রহন করা হবে।

    আরও পড়ুন

    মেধার অন্ধ অহংকারে অন্যকে অসম্মান করার অদম্য স্পৃহা থেকে বের হয়ে আসুন
    বিভ্রান্তিকর ও স্বার্থপরতার আন্দোলন!
    প্রধানমন্ত্রীর বক্তব্য বিকৃত করে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা
    ফেনীতে মাদকদ্রব্য অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত
    মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে?
    মেধা-কোটা বিতর্ক
    গ্রেফতার হলেন ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা
    কোটা নিয়ে হাইকোর্টের রায়ে আপিল বিভাগের স্থিতাবস্থা জারি