১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • টপ নিউজ >> দেশজুড়ে >> ফেনী শহর
  • ফেনী জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের ঈদ পূর্ণমিলনী
  • ফেনী জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের ঈদ পূর্ণমিলনী

    দৈনিক আমার ফেনী

    শহর প্রতিনিধি
    বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ জেলা কমান্ড কাউন্সিলের ঈদ পূর্ণমিলনী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাতে শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কস্থ বেস্ট ইন রেস্টুরেন্টের মিলনায়তনে জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সভাপতি মো. মফিজ উদ্দিন মুন্নার সভাপতিত্বে ও সোনাগাজী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সাধারণ সম্পাদক আইয়ূব খান সবুজের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার জাকির হাসান।
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মো. সোলায়মান মিয়া, মহাসচিব শফিকুল ইসলাম বাবু ও ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।
    অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক বীর মুক্তিযোদ্ধা আবু তাহের, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের উপদেষ্টা জাফর উদ্দিন, নিজাম উদ্দিন ভূঁইয়া, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান শাহ আলম পাঠান প্রমুখ।
    প্রধান অতিথি পুলিশ সুপার জাকির হাসান বলেন, আজকের দিনে যেসব বীরমুক্তিযোদ্ধা জীবিত আছেন উনারা জানেন পাকিস্তানী শাসকদের শাসন-শোষণ ও বৈষম্য থেকে মুক্তি পেতে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিলেন। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার শাসনামলে সেই বৈষম্য থেকে জাতি বের হয়ে এসেছে।
    বিশেষ অতিথি ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্দেশ্যে বলেন, আপনাদের পিতাদের রক্তে দেশ স্বাধীন হয়েছে। স্বাধীনতা বিপক্ষের শক্তিরা যেন আগামীতে কোন অবস্থায় রাস্ট্র ক্ষমতায় আসতে না পারে সে জন্য আপনাদের সজাগ থাকতে হবে। মুক্তিযোদ্ধারা দেশকে স্বাধীন করে গিয়েছেন আর স্বাধীন দেশকে রক্ষা করার জন্য মুক্তিযোদ্ধা সন্তানদের এগিয়ে আসতে হবে ।
    আলোচনা সভা শেষে পূবালী সাংস্কৃতিক কেন্দ্রের শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ
    সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
    উক্ত অনুষ্ঠানে জেলার বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিল ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের অসংখ্য
    নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন

    মেধার অন্ধ অহংকারে অন্যকে অসম্মান করার অদম্য স্পৃহা থেকে বের হয়ে আসুন
    বিভ্রান্তিকর ও স্বার্থপরতার আন্দোলন!
    প্রধানমন্ত্রীর বক্তব্য বিকৃত করে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা
    ফেনীতে মাদকদ্রব্য অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত
    মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে?
    মেধা-কোটা বিতর্ক
    গ্রেফতার হলেন ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা
    কোটা নিয়ে হাইকোর্টের রায়ে আপিল বিভাগের স্থিতাবস্থা জারি