১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • টপ নিউজ >> দেশজুড়ে >> ফেনী >> ফেনী শহর
  • ফেনীতে যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী
  • ফেনীতে যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী

    দৈনিক আমার ফেনী

    আমার ফেনী ডেস্ক
    ফেনীতে যুব মহিলা লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।
    বৃহস্পতিবার ফেনীর ভাষা শহীদ আবদুস সালাম কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহাম্মদ । বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ফেনী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী।
    ফেনী জেলা মহিলা যুবলীগের সভাপতি দিল আফরোজ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মঞ্জিলা আক্তার মিমির সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ফেনী পৌর যুব মহিলা লীগের আহ্বায়ক রোকসানা আক্তার রিপা, যুগ্ম আহবায়ক সাদিয়া আফরোজ তন্বী,দাগনভূঞা উপজেলা যুব মহিলা লীগের সভাপতি রোকসানা সিদ্দিকী, সাধারণ সম্পাদক রুবি পাটোয়ারী, সদর উপজেলা মহিলা যুবলীগের আহ্বায়ক সাজেদা আক্তার সীমা সিকদার, যুগ্ম আহ্বায়ক সাজেদা আক্তার সাজু, ফুলগাজী উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক ফরিদা আক্তার, পরশুরাম উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক রহিমা জাফর দেওয়ান, যুগ্ম আহবায়ক হাসিনা আক্তার।
    এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া
    উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক আরমিনা ফেরদৌস আইরিন ,সোনাগাজী উপজেলা যুব মহিলা লীগের নেত্রী সহ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
    ২০০২ সালের ৬ জুলাই আওয়ামী লীগ সভাপতি ও তৎকালীন বিরোধীদলীয়নেতা এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের একঝাঁক সাবেক নেত্রীকে নিয়ে যুব মহিলা লীগ গঠন করেন।
    যার মূল লক্ষ্য ছিল নারী সমাজকে এই সংগঠনের পতাকাতলে একত্রিত করে সকল বাধা জয় করে নারীর রাজনৈতিক, সামাজিক ও অর্থনৈতিক মুক্তির পথে এগিয়ে যাওয়া। একইসাথে তৎকালিন বিএনপি-জামায়াত জোট সরকারের সন্ত্রাস, জঙ্গীবাদ, দুর্নীতিসহ সকল অত্যাচার-অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।
    আলোচনা সভা শেষে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।

    আরও পড়ুন

    দুই ট্রাকের প্রতিযোগিতা বলির পাঁঠা ফেরদৌস
    প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়ে যা বললো হাসিমাখা মুখগুলো
    উদ্ভাবনকে উৎসাহিত করতে প্রয়োজন গবেষণার প্রসার
    সাইবার অপপ্রচারের ক্ষত সারানোর কাজটি সবার
    শেখ হাসিনার হাত ধরেই ফিরুক ভোটাধিকার
    ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের আহবায়ক এনাম কারাগারে
    ফাজিলপুরে অটোচালককে গলাকেটে হত্যা
    সরকারি প্রকল্পের অর্থ ব্যক্তিগত কাজে না লাগানো যাবে না