১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • টপ নিউজ >> দাগনভূঞা >> দেশজুড়ে >> ফেনী
  • ফেনীতে নিজ মেয়েকে পুকুরে ডুবিয়ে হত্যা
  • পিতা গ্রেফতার

    ফেনীতে নিজ মেয়েকে পুকুরে ডুবিয়ে হত্যা

    দৈনিক আমার ফেনী

    নিজস্ব প্রতিবেদক
    ফেনীর দাগনভূঞার রাজাপুরে সাড়ে নয় বছরের কন্যা শিশু জান্নাতুল আরাফাকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগে পিতা মো. টিপুকে (৩৭) গ্রেফতার করেছে পুলিশ।
    রোববার দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের জয়নারায়নপুর গ্রামের নিজ বাড়ি থেকে মো. টিপুকে পুলিশ গ্রেফতার করেছে। টিপু ওই বাড়ির কবির আহমদের ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশা চালক।
    পারিবারিক সূত্রে জানা যায়, ৯ বছর আগে টিপুর সাথে তার প্রথম স্ত্রী জান্নাতুল আরাফার মা রুমানা আক্তারের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। তখন তাদের ৬ মাস বয়সী সন্তান জান্নাতুল আরাফা মায়ের সাথে নানার বাড়িতে থাকতো। ইতোমধ্যে সে তার পিতার বাড়িতে আসতে আসতে যাওয়া আশা শুরু করে। এরিই মধ্যে মেয়ের ভরণপোষণের জন্যও চাপ প্রয়োগ করে আরাফার মা।
    আরাফার মায়ের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর টিপু মিয়া বিয়ে করে নতুন সংসার শুরু করে। এ সংসারে তার ৬ বছর ও ৩ মাসের দুইটি কন্যা সন্তান রয়েছে।
    টিপু জানান, সংসারের নতুন করে আরাফা যোগ হওয়ায় ভরণ পোষনে সে বাড়তি চাপে পড়ে যায়। গত ১৮ জুন আরাফা তার পিতার বাড়িতে এলে টিপু সেদিন দুপুরে তাকে গোসল করানোর কথা বলে পুকুরের পানিতে ডুবিয়ে হত্যা করে পানিতে ডুবে মৃত্যু বলে প্রচার করে।
    দাগনভূঞা থানার ওসি হাসান ইমাম বলেন, এ ঘটনায় পুলিশ একটি অপমৃত্যুর মামলা করেছিল। পরবর্তীতে আরাফার মা ও নানার সন্দেহ হলে পুলিশের তদন্তে এ ঘটনা উঠে আসে। পরবর্তীতে শিশুটির মা রুমানা আক্তার বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তিনি বলেন, জিজ্ঞাসাবাদে টিপু হত্যার ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

    আরও পড়ুন

    দুই ট্রাকের প্রতিযোগিতা বলির পাঁঠা ফেরদৌস
    প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়ে যা বললো হাসিমাখা মুখগুলো
    উদ্ভাবনকে উৎসাহিত করতে প্রয়োজন গবেষণার প্রসার
    সাইবার অপপ্রচারের ক্ষত সারানোর কাজটি সবার
    শেখ হাসিনার হাত ধরেই ফিরুক ভোটাধিকার
    ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের আহবায়ক এনাম কারাগারে
    ফাজিলপুরে অটোচালককে গলাকেটে হত্যা
    সরকারি প্রকল্পের অর্থ ব্যক্তিগত কাজে না লাগানো যাবে না