১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • টপ নিউজ >> দেশজুড়ে >> ফেনী >> সোনাগাজী
  • সোনাগাজীতে কসাইয়ের খামার থেকে চোরাই গাভী উদ্ধার, কিশোর সহ ২জন গ্রেফতার
  • সোনাগাজীতে কসাইয়ের খামার থেকে চোরাই গাভী উদ্ধার, কিশোর সহ ২জন গ্রেফতার

    দৈনিক আমার ফেনী

    সোনাগাজী প্রতিনিধি ম
    সোনাগাজীতে কসাই কামাল উদ্দিনের খামার থেকে গতকাল বুধবার সন্ধ্যায় ৫৫ হাজার টাকা মূল্যের একটি চোরাই গাভী উদ্ধার করেছে পুলিশ। ক্ষতিগ্রস্ত গরুর মালিক শফি উল্যাহ বাদী হয়ে ছয়জনের নামে মামলা দায়ের করেছেন। এক কিশোর ও কসাই সহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।
    গ্রেফতারকৃতরা হলেন সোনাগাজী পৌর এলাকার তুলাতলী গ্রামের আবুল কাশেমের ছেলে, সোনাগাজী বাজারের গোস্ত ব্যবসায়ী কামাল উদ্দিন (৩৬) ও চরচান্দিয়া ইউনিয়নের দক্ষিণ চরচান্দিয়া গ্রামের মৃত মো. ইসমাইলের ছেলে ইমরান হোসেন মারুফ (১৬)।
    মামলার অপরাপর আসামিরা হলেন, চরচান্দিয়া ইউনিয়নের চরচান্দিয়া গ্রামের সিদ্দিক আহমদের ছেলে হেলাল উদ্দিন, চরগণেশ গ্রামের পান্ডব বাড়ির মোজাম্মেল হোসেন ও অজ্ঞাতনামা ১-২জন।
    পুলিশ, ক্ষতিগ্রস্ত গরুর মালিক ও এলাকাবাসী জানায়, চরচান্দিয়া ইউনিয়নের দক্ষিণ চরচান্দিয়া লন্ডনী পাড়া গ্রামের মো. শফি উল্যাহ প্রতিদিনের ন্যায় তার মালিকীয় একটি গাভী তার বাড়ির উত্তর পাশে খালি জমিতে বিচরণের জন্য বুধবার সকালে রশি দিয়ে বেধে রেখে যান। দুপুর আড়াইটার দিকে খোঁজাখুজির পর যথাস্থানে গরুটি না পেয়ে বিকালের দিকে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন আসামিরা রাতে জবাই করার জন্য পিকআপযোগে গোস্ত ব্যবসায়ী কামালা উদ্দিনের খামারে নিয়ে গেছেন। সেখানে গিয়ে তিনি তার গরুটি শনাক্ত করেন। বৃহস্পতিবার সকালে তিনি বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন। সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ খালেদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    আরও পড়ুন

    দুই ট্রাকের প্রতিযোগিতা বলির পাঁঠা ফেরদৌস
    প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়ে যা বললো হাসিমাখা মুখগুলো
    উদ্ভাবনকে উৎসাহিত করতে প্রয়োজন গবেষণার প্রসার
    সাইবার অপপ্রচারের ক্ষত সারানোর কাজটি সবার
    শেখ হাসিনার হাত ধরেই ফিরুক ভোটাধিকার
    ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের আহবায়ক এনাম কারাগারে
    ফাজিলপুরে অটোচালককে গলাকেটে হত্যা
    সরকারি প্রকল্পের অর্থ ব্যক্তিগত কাজে না লাগানো যাবে না