১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • টপ নিউজ >> দেশজুড়ে >> ফেনী >> ফেনী সদর
  • যুবলীগ নেতা মরহুম আবদুল হান্নানের পরিবারের পাশে মাহিমা ট্রেড ইন্টারন্যাশনাল
  • যুবলীগ নেতা মরহুম আবদুল হান্নানের পরিবারের পাশে মাহিমা ট্রেড ইন্টারন্যাশনাল

    দৈনিক আমার ফেনী

    সদর প্রতিনিধি
    ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নে বিদ্যুতপৃষ্ট হয়ে মৃত্যুবরণ করে যুবলীগ নেতা মরহুম আবদুল হান্নান। তাঁর পরিবারের পাশে দাঁড়িয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মাহিমা ট্রেড ইন্টারন্যাশনালের নির্বাহী পরিচালক তাজুল ইসলাম নয়ন। হান্নানের ছোট ভাই মোঃ সাইফুলকে সৌদি আরবে পাঠানোর দায়িত্ব নিলেন তিনি। মাহিমা ট্রেড ইন্টারন্যাশনালের নিজস্ব খরচে তাকে সৌদি আরব নিবেন বলে জানান।
    মাহিমা ট্রেড ইন্টারন্যাশনালের নির্বাহী পরিচালক তাজুল ইসলাম নয়ন জানান, পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন আবদুল হান্নান তার অকাল মৃত্যুতে পরিবারটি নি:স্ব হয়ে পড়ে। আমরা তার ছোটভাই সাইফুলকে সম্পূর্ণ বিনাখরচে কাজের জন্য সৌদি আরব পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি । যত টাকা লাগে আমরা মাহিমা ট্রেড ইন্টারন্যাশনাল (লাইসেন্স নং-২৩৬৫) বহন করবো। আমরা চাই পরিবারটির সচ্ছলতা ফিরে আসুক। মরহুম হান্নানের মা, ভাইবোন সবাই মিলে সুন্দরভাবে জীবন যাপন করুক। পাশাপাশি সমাজের বিত্তবানদের এই ধরনের মানবিক কাজে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
    ফেনী সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক হাবিবুর রহমান বলেন একটি অসচ্ছল অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে একটি মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছে মাহিমা ট্রেড ইন্টারন্যাশনালের নির্বাহী পরিচালক তাজুল ইসলাম নয়ন। এ কাজ সফল করার জন্য সকল ধরনের সহযোগিতা দেয়ার কথা জানান তিনি।
    ফেনী জেলা ছাত্র লীগের সহ-সম্পাদক নাহিদ পারভেজ ভূইয়া বলেন, অতি দ্রুত সময়ের মধ্যে মাহিমা ইন্টারন্যাশনাল পক্ষে থেকে হান্নানের ছোট ভাই সাইফুলকে সৌদি আরব পাঠানো হবে। এই উদ্যোগের জন্য মাহিমা ট্রেড ইন্টারন্যাশনাল এর স্বত্বাধিকারী তাজুল ইসলাম নয়নকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

    আরও পড়ুন

    দুই ট্রাকের প্রতিযোগিতা বলির পাঁঠা ফেরদৌস
    প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়ে যা বললো হাসিমাখা মুখগুলো
    উদ্ভাবনকে উৎসাহিত করতে প্রয়োজন গবেষণার প্রসার
    সাইবার অপপ্রচারের ক্ষত সারানোর কাজটি সবার
    শেখ হাসিনার হাত ধরেই ফিরুক ভোটাধিকার
    ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের আহবায়ক এনাম কারাগারে
    ফাজিলপুরে অটোচালককে গলাকেটে হত্যা
    সরকারি প্রকল্পের অর্থ ব্যক্তিগত কাজে না লাগানো যাবে না